Header Ads

MODI_ROJGAR_DO টুইটারে প্রায় 5.94M লোক টুইট করল।।

 MODI_ROJGAR_DO টুইটারে প্রায় 5.94M লোক টুইট করল।। 


আজ ঠিক ২৫ শে ফেব্রুয়ারি বেলা 11 টার সময় থেকে Twitter নামক app টিতে প্রায় 5.94M লোক টুইট এবং রি-টুইট করতে শুরু করে ।।।কেননা আমাদের ভারতবর্ষের সরকার  আমাদের মতন বেকার দেরকে এখনো কোনো চাকরি দিতে পারেনি ।। 

উদাহরণ স্বরূপ বলা যায় যে,  2018 সালের  এসএসসিজিডি এর যে ভ্যাকান্সি বের হয়েছিল  রাতে শূন্যপদ ছিল প্রায় ৬৮০০০/- কিন্তু তার মধ্যে  শুধুমাত্র ৫০০০০/- ছেলে মেয়ে দের নেওয়া হয়েছে ।  যেহেতু ভারতীয় সরকার জানিয়েছে  যে পাই এক লক্ষ দশ হাজার ভ্যাকান্সি এখনও ফাঁকা রয়েছে , তা সত্বেও মাত্র 50 হাজার ছেলেমেয়েকে নিযুক্তি পত্র দেওয়া হয়েছে ।। 

 

তো এখন সব থেকে বড় প্রশ্ন হল ?? 

 

এসএসসি জিডি রিকোয়ারমেন্ট কি হয়েছিল 2018 সালে ।

 এবং তার রেজাল্ট বের হলো কয়েক মাস আগে অর্থাৎ 2021 সালের ফেব্রুয়ারি মাসে।। 

 

সরকারের যদি একটা রিক্রুটমেন্ট করতে তিন বছর সময় লাগে।  আমাদের মতন ছেলেদেরকে আর্থাৎ যারা এসএসসি জিডি 2018 সালে  টোটাল এক লক্ষ দশ হাজার ছেলে মেডিকেল পাস করেছিল,  তারা পরীক্ষা মাঠ  দৌড় মেডিকেল সমস্ত কিছু পরীক্ষায় পাশ করে থাকার পরও সরকার শুধুমাত্র 50000 ছেলেমেয়েকে নিযুক্তি পত্র দিল।।  তাহলে বাকি যে সমস্ত ছেলে বা মেয়ে গুলো রয়েছে তাদের এখন কি হবে ।। কেননা সরকার একটা রিক্রুটমেন্ট এর রেজাল্ট বার করতে যদি তিন বছর সময় নেই,  তাহলে  যে কেনডিডেট টি পরীক্ষা দেবে  তার বয়স কিন্তু অনেক বেশি হয়ে যাবে , তখন সে আর কোন রিক্রুটমেন্ট এ অ্যাপ্লিকেশন করতে পারবে না । অর্থাৎ তখন আর সে কোন ফরম ফিলাপ করতে পারবে না ।। 

 

এরকম ভাবে আমি' আমার নিজের এসএসসি জিডি 2018 কথা তোমাদের সকলের সামনে তুলে ধরছি।। 

 

আমি 2018 সালে ফরম ফিলাপ করেছিলাম ।তারপর যখন এডমিট আসলো তখন দেখি আমার এডমিট কার্ডে আমার অ্যাড্রেস ভুল দেওয়া রয়েছে । আমি তখন এসএসসির যে অফিস রয়েছে সেখানে গিয়ে কথা বললাম এবং ফোনের মাধ্যমে কথা বলেছিলাম যে এরকম প্রবলেম এটার সমাধান কি?  উনারা বললেন কোনো ব্যাপার নেই আপনি পরীক্ষা দিয়ে আসুন এবং আপনার সমস্ত কিছু ঠিকঠাক হয়ে যাবে ।। আমি পরীক্ষা দিয়ে আসি । এবং পরীক্ষার যখন ফলাফল বের হয় তখন দেখতে পাই যে লিস্টে আমার নাম রয়েছে ।।  এর পরেই শুরু হলো  পি এ টি এবং আই এস টি  অর্থাৎ মাঠ ।। 

আবার যখন মাঠের এডমিট বের হল এসএসসির অফিশিয়াল ওয়েবসাইট থেকে ।। 

তখন সেখানেও দেখি আমার এড্রেস টি ভুল রয়েছে । আমার বাড়ি হচ্ছে পশ্চিমবঙ্গে ,কিন্তু আমাকে দৌড় এবং হাইট ওয়েট  এই সমস্ত গুলির পরীক্ষা দিতে  হয়েছিল  উত্তরপ্রদেশ আলীগড় সিএপিএফ ক্যাম্পে।। আমি সেখানে দৌড় এবং হাইট ওয়েট সমস্ত কিছুতে পাস করি এবং সেখানে আমার যে সমস্যা সেটা আমি তাদের কাছে জানাই ।। উনারা বললেন  আপনি সোজা নিউ দেল্লী এসএসসি অফিসে যান এবং সেখানে গিয়ে বলুন ।।।  

No comments

Powered by Blogger.